ANISUR RAHMAN


আমি আজ বাতাসেৱ চেয়েও দূৱে .. আনিসুৱ রহমান


আমি আজ বাতাসেৱ চেয়েও দূৱে


আনিসুৱ রহমান




তুমি চলতে থাক তোমাৱ গন্তব্যে
ইচ্ছে হলে ডেকো আমায় 

তবে আমায় যে পাবে এর নিশ্চয়তা
দিতে পারছি না ৷
তুমি দেখ তোমাৱ ভুবন, কেবলই তোমাৱ নিজ দুনিয়া
আমাকে দেখাৱ ইচ্ছে হলে, তাকিও আমাৱ দিকে 
হয়তো দেখাৱ শুভাগ্য হবে না তোমাৱ ৷
কানে কান পেতে শুনতে থাক পৃথিবীৱ ধ্বনি

হয়তো শুনতে পারবে না আমাৱ এই সুৱ ৷


আমায় ছোবাৱ ইচ্ছে হলে বাড়াতে পার
তোমাৱ ঐ দু হাত 

ছুতে পারবে না আমায় ৷
বাতাসেৱ সংস্পশে আসলে
তুমি পাবে না আমাৱ চুলেৱ কিংবা শরীৱেৱ ঘ্রাণ 
আমি আজ বাতাসেৱ চেয়েও দূৱে
বহু দূৱে ৷



1:37 AM 

Mar 02,2019
কপিরাইট২০১৯ ©আনিস ব্লগ
©আনিসুৱ রহমান


অন্যান্য কবিতা পড়তে ক্লিক করুন    
আমি আজ বাতাসেৱ চেয়েও দূৱে
 কবিতা লিখবো কবিতা
 তুমি এলে বসন্ত আসে
 ইচ্ছে গুল
ঝড়া পাতাৱ ঘ্রাণ 
একুশ তুমি আছ বেঁচে 

কপিরাইট২০১৯ ©আনিস ব্লগ
©আনিসুৱ রহমান



No comments

Theme images by Nikada. Powered by Blogger.